হোটেল ব্যবসায়ীর ঘেরের মাছ লুটের অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৩২ পিএম, রোববার, ৯ জুলাই ২০২৩ | ৩০৫

বাগেরহাটে হোটেল ব্যবসায়ী ভূপাল চন্দ্র সাহা ওরফে কালাচাঁদ সাহার মৎস্য ঘের থেকে মাছ লুটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রবিবার (০৯ জুলাই) দুপুরে বাগেরহাটে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন তিনি। এ সময় তার স্ত্রী পূর্নিমা রানী সাহা উপস্থিত ছিলেন।

ভূপাল চন্দ্র সাহা বলেন, ব্যবসায়িক প্রযোজনে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বাগেরহাট শহরে বসবাস করি। বাগেরহাট সদর উপজেলার বেতখালী গ্রামে পত্রিক বাড়িতে আমার বৃদ্ধ মা বসবাস করে। সেখানে পৈত্রিক জমিতে ২৩ কাঠা জায়গায় আমরা মৎস্য চাষ করে আসছি। গত বছর পাশ^বর্তী এলাকার পুলিন সাহা ও তার ছেলে পলাশ সাহা আমাদের মৎস্য ঘের দখলের পায়তারা করে ও বিভিন্ন ভাবে হুমকি-ধামকি প্রদান করে। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানালে তারা বিষয়টি সমাধান করে দেন। গত ৭ জুলাই তারা আমার মৎস্য ঘেরে জোর পূর্বক প্রবেশ করে জাল দিয়ে ঘেরে থাকা বাগদা, গলদা, রুই, কাতলাসহ বিভিন্ন প্রকার মাছ ধরে নেয়। যার আনুমানিক দাম প্রায় ১ লক্ষ ১০ হাজার টাকা। এ সময় আমার বাড়িতে থাকা একমাত্র মাকে হুমকি দিয়ে বলে, তোরা যদি এই ঘেরে যাস তোকেসহ ছেলেকে এই ঘেরে পুতে ফেলবো।

তিনি আরেও বলেন, পুলিন সাহা ও তার ছেলে পলাশ সাহা আমাকে অপরিচিত নম্বর দিয়ে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান দেয়। তিনি এ ঘটনার পর্যাপ্ত ক্ষতিপূরনসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


পুলিন সাহা বলেন, আমি কারো ঘের দখল করে মাছ ধরিনি। আমার ঘের থেকে মাছ আমি ধরেছি। এ বিষয়ে আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত