প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

বাগেরহাটে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৩৫ পিএম, রোববার, ১৫ অক্টোবর ২০১৭ | ৭১৪

দিপংকরের অত্যাচার নির্যাতন থেকে মুক্তি পেতে মানববন্ধন

বাগেরহাটের চিতলমারী উপজেলার অশোক নগর গ্রামের জালিয়াত চক্রের হোতা দিপংকরের অত্যাচার নির্যাতন থেকে মুক্তি পেতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে অশোক নগর গ্রামবাসী। রোববার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।


সংবাদ সম্মেলন ও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গ্রামবাসির পক্ষে আশিষ মন্ডল বলেন, চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউনিয়নের অশোক নগর গ্রামের দিপংকর মজুমদারের অত্যাচার নির্যাতনে গ্রামবাসি আজ অতিষ্ট হয়ে উঠেছে। গ্রামের ভূমিহীন সাধারন মানুষের জায়গা জাল-জালিয়াতির মাধ্যমে দখল করা তার বাহিনীর নিত্যদিনের ব্যাপার।

সম্প্রতি দিপংকর মজুমদার ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রশাসনের নিকট এলাকাবাসি অভিযোগ দিয়েছে। অভিযোগ দেয়ার পর থেকে দিপংকর নিজেদের রক্ষা করতে সাংবাদিকদের ভূলতথ্য দিয়ে মিথ্যা ও ভিত্তিহিন সংবাদ পরিবেশন করছে। যার কোনটাই আসলে সত্যি নয়। সংবাদ সম্মেলনে আশিষ মন্ডল গ্রামবাসির পক্ষে দিপংকর ও তার সন্ত্রাসী বাহিনীকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

সংবাদ সম্মেলন শেষে প্রেসকাবের সামনে মানববন্ধনে অশোক নগর গ্রামবাসীর মধ্যে আশিষ মন্ডল, অখিল নাগ, গুরুদাস মন্ডল, নিত্যানন্দ ঘরামী, হরলাল ঘরামী, মানব ঘরামী, মহেন মন্ডল, বিজয় মন্ডল, অরুন ঘরামী, বিনতা রানী, শ্যামলী, লক্ষি মন্ডল, মুখদা বাওয়ালী, সদানন্দ ঘরামীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত