জানাযায় সর্বস্তরের মানুষের ঢল

মুক্তিযোদ্ধা পল্টুর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ০৯:৪৮ পিএম, শনিবার, ২ ডিসেম্বর ২০১৭ | ১৫০২

মোরেলগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ওয়ালিউর রহমান পল্টুকে শনিবার জোহর বাদ রাষ্ট্রীয় মর্যাদায় সম্মাননা প্রদান ও জানাযা শেষে দাফন দেয়া হয়েছে। পৌর সদরের বয়রাতলা তার মায়ের কবরের পাশের্^ তাকে সমাহিত করা হয়।

এর আগে সমাজসেবক রাজনীতিক ব্যবসায়ী ওয়ালিউর রহমান পল্টুর রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও নামাজে জানাযা মোরেলগঞ্জ এসএম কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

তার জানাযা উপলক্ষ্যে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মানুষ এসএম কলেজ মাঠে জমায়েত হতে থাকে। জোহরের নামায পরে সর্বস্তরের মানুষে কলেজ মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। একসময় জানাযার মাঠ জনসমুদ্রে পরিনত হয়। তার মৃত্যুতে সমবেদনা জানাতে দুপুর ১২ থেকে বাজারের সকল দোকান পাঠ বন্ধ ঘোষনা করা হয়।


বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন সহ সকল দলের নেতা কর্মীরা তার জানাজায় শরীক হন। এসময় ওয়ালিউর রহমান পল্টুর জানাজায় অংশগ্রহন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু, পৌর মেয়র এ্যাড.মনিরুল হক তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মো. ইব্রাহিম হোসেন হাওলাদার, অধ্যক্ষ মো.শাহাবুদ্দিন তালুকদার ,মোরেলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান এইচএম মাহামুদ আলী, পঞ্চকরণ ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজুমদার, পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ জব্বার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সোমনাথ দে, সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক আবু, প্রবীণ আওয়ামীলীগ নেতা মোশাররফ হোসেন চাষী ও ডাঃ সামুসুল আরেফিন মুন্না।


শুক্রবার বিকেল ৪ টা ৩০ মিনিটে তিনি খুলনার গাজী মেডিকেল হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাল্লিলাহে...............রাজিউন)। মরহুম ওয়ালিউর রহমান পল্টু মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক ইউপি ও উপজেলা চেয়ারম্যান মরহুম সম কবির আহম্মেদ মধুর ছোট ভাই।

২৮ নভেম্বর হার্টের অসুস্থতায় তাকে খুলনার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎধীন ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত