পৃথক সড়ক দূর্ঘটনায়

বাগেরহাটে নিহত-৩, আহত-৪

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১৮ পিএম, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১০৯৫

বাগেরহাটে পৃথক সড়ক দূর্ঘটনায় গরু ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন। শনিবার সকাল ও দুপুরে বাগেরহাট-খুলনা সড়কের শ্রীঘাট বেইলী ব্রীজ ও বারাকপুরে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার দেপাড়া গ্রামের গরু ব্যবসায়ী মিজান হালদার (৩০), একই উপজেলা কোড়ামারা গ্রামের আল আমিন শেখ (২৮) এবং হানিফ পরিবহণের চালক মুকুল। মুকুলের বাড়ি রংপুরে।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) জামাল শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাট থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি পিকআপ ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পরিবহণের মুখোমূখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা চালকসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন এসে তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই গরু ব্যবসায়ি মিজান ও আল আমিন মারা যান। নিহতরা স্থানীয় গরু ব্যবসায়ি। তারা গরু কিনতে পিকআপ নিয়ে যশোর যাচ্ছিলেন।


বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক সরদার মাসুদুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাট-খুলনা সড়কের বাগেরহাট সদর উপজেলার বারাকপুর বাসস্ট্যান্ডের কাছে দুটি যাত্রীবাহি বাসের মূখোমূখি সংঘর্ষে হানিফ পরিবহণের চালক মুকুল নিহত হয়েছেন। এসময় আরও দুজন আহত হন। বাগেরহাট ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত