শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

মহিদুল ইসলাম, শরণখোলা 

আপডেট : ০৭:৫৫ পিএম, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৩৪২

প্রতিকী ছবি

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে ‘ওশান সরদার’ নামে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তার নিজ ফেসবুক আইডিতে শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি সাময়িক স্থগিত করে একটি প্রেস বিজ্ঞপ্তির কপি পোস্ট করেন।


প্রেস বিজ্ঞপ্তিটি প্রকাশ হওয়ার পর দ্রুত তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুকে ব্যাপক ভাইরাল ও হয় এটি। ওশান সরদার নামে ফেসবুক আইডি থেকে ওই প্রেস বিজ্ঞপ্তির কপি নামিয়ে যে যার মতো তাদের ফেসবুক আইডিতে প্রচার করেন আসাদ-সাব্বির বিরোধী শিবিরের পদবঞ্চিত নেতা-কর্মীরা।


জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন এবং সাধারণ সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান স্বাক্ষরিত ওই প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, জেলা ছাত্রলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক শৃঙ্খলা ভঙ্গের দায়ে শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি সাময়িত স্থগিত করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শরণখোলা উপজেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।


উল্লেখ্য, শরণখোলা উপজেলা ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে ২০২১ সালের ২০ জানুয়ারি আসাদুজ্জামান আসাদকে সভাপতি ও সাইফুল ইসলাম নাব্বিরকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের এই কমিটি ঘোষনা দেয় জেলা কমিটি। কিন্তু কমিটির মেয়াদ প্রায় শেষের পথে হলেও এখনো পূর্ণাঙ্গ উপজেলা কমিটি অনুমোদন পায়নি। অথচ এরই মধ্যে সভাপতি-সম্পাদকের বিতর্কিত কর্মকান্ডে দুইবার কমিটির কার্যক্রম স্থগিত করা হল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত