চিতলমারীতে ব্র্যাক কর্মির টাকা কেড়ে নেওয়ার অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৪:৫৪ পিএম, সোমবার, ৪ মার্চ ২০২৪ | ১৭৩

প্রতিকী ছবি

চিতলমারী উপজেলার প্রত্যন্ত পল্লীতে এক ব্র্যাক কর্মির টাকা কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কর্মি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ কেড়ে নেওয়া টাকা ও মালামাল উদ্ধারে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন।


ব্র্যাকের এরিয়া ম্যানেজার যোগেশ দাস জানান, সোমবার (৪ মার্চ) ব্র্যাক চিতলমারী শাখার কর্মসূচী সংগঠক রেবাতুননাহার (৩৬) গ্রাহকদের কাছ থেকে টাকা উত্তোলনের জন্য উমাজুড়ি কৃপা শিংয়ের বাড়িতে যান। সেখান থেকে দুপুর দেড়টার দিকে মোটরসাইকেলে ফেরার পথে সন্তোষপুর ইউনিয়নের বটতলা নামক স্থানে পৌঁছালে পিছন থেকে অন্য একটি মোটরসাইকেলে আসা দুই ব্যাক্তি তার কাছে থাকা নগদ এক লাখ ১৬ হাজার টাকা, ২ টি মোবাইল সেট ও একটি ট্যাবসহ মূল্যবান কাগজপত্র কেড়ে নিয়ে চলে যায়।

এ সময় আহত অবস্থায় ওই কর্মিকে উদ্ধার করে স্থানীয়রা চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসা শেষে রেবাতুননাহার বাদী হয়ে থানায় একটি মামলার আবেদন করেছেন।


চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন বলেন, ‘অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা অভিযানে নেমেছি। খোয়া যাওয়া টাকা ও মালামাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত