চলচ্চিত্র ছেড়ে রাজনীতিতে ফিরেছি অশ্লীলতার কারণে : চিত্রনায়ক শাকিল খান

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:৪০ এএম, শনিবার, ৫ আগস্ট ২০২৩ | ৫৭০

বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান বলেছেন, অশ্লীলতার কারণে চলচ্চিত্র ছেড়েছি। এখন ভালো কিছু করার মানসিকতা নিয়ে রাজনীতিতে ফিরেছি। ছাত্রজীবনে রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। এখন ফের রাজনীতিতে ফিরে দেশ ও মানুষের কল্যাণে কিছু করতে চাই।

সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে শুক্রবার দিনব্যাপী মোংলা পোর্ট পৌরসভাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন চিত্রনায়ক শাকিল খান। গণসংযোগকালে পথে পথে বিপুল সংখ্যক ভক্ত তার সাথে ছিলেন।



শুক্রবার সকাল সাড়ে ৯টায় চিত্রনায়ক শাকিল খান তার নিজ গ্রাম বাগেরহাটের রামপাল থেকে শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে মোংলা পোর্ট পৌরসভার মামার ঘাটে এসে গণসংযোগ শুরু করেন। এরপর মোংলার দিগরাজ, মোংলা বাজার, মিঠাখালীসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন এবং হাটবাজারের সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি কয়েকটি পথসভায়ও বক্তৃতা করেন।


এসব পথসভায় চিত্রনায়ক শাকিল খান মোংলা ও রামপালের জনসাধারণের মাঝে সরকারের গণমুখী উন্নয়নের ফিরিস্তি তু্লে ধরে বলেন, ১৫ আগষ্ট শোকের মাস। শোককে শক্তিতে রূপান্তর করে আমরা মানুষের দ্বারে যাচ্ছি। সরকার এসডিজির রূপকল্প বাস্তবায়নে কাজ করছে। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল তা বাস্তবায়ন করেছে।

আগামীতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগীতা কামনা করেন শাকিল খান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের উন্নয়নে আবারও নৌকা প্রতীকে জনগণকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।



গণসংযোগকালে শাকিল খানের সাথে রামপালের গৌরম্ভা ইউপি চেয়ারম্যান রাজিব সরদার, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, এস নাজিম খানসহ মোংলা-রামপালের কয়েকজন জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এরআগে বৃহস্পতিবার দিনব্যাপী রামপালের রাজনগর ইউনিয়ন, হুড়কা ইউনিয়ন, রামপাল সদর ইউনিয়ন, বাশতলী ইউনিয়ন, বাইনতলা ইউনিয়ন, উজলকুড় ইউনিয়ন ও গৌরম্ভা ইউনিয়নের বিভিন্ন এলাকার হাটবাজারের সাধারণ মানুষের সাথে কথা বলেন এবং লিফলেট বিতরণ করেন চিত্রনায়ক শাকিল খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত